আটকেপড়া বাংলাদেশিদের ফেরাতে বিশেষ ফ্লাইট

আমাদের কন্ঠ ডেস্ক: করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে সৌদি আরবে আটকে পড়া বাংলাদেশিদের ফেরাতে বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে। আগামী ২৪ ও ২৬ সেপ্টেম্বর বিমান বাংলাদেশের দুটি ফ্লাইট সৌদির রিয়াদ ও জেদ্দা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে। সোমবার (২১ সেপ্টেম্বর) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ওয়েবসাইটে এ তথ্য জানানো হয়।

বিমান জানায়, করোনার কারণে আটকে পড়া প্রবাসীদের ফিরিয়ে আনতে বিশেষ ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। আগামী ২৪ সেপ্টেম্বর রিয়াদ থেকে ও ২৬ সেপ্টেম্বর জেদ্দা থেকে ঢাকার উদ্দেশে উড়ে আসবে বিমান। আগে নিবন্ধনকৃত যাত্রীরা বিমানের অফিস থেকে পাসপোর্ট, ভিসা-ইকামা দেখিয়ে ফ্লাইটের টিকিট কিনতে পারবেন।

২৪ সেপ্টেম্বরের রিয়াদ-ঢাকা একমুখী যাত্রার টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ইকোনমি ক্লাস ২১৫০ সৌদি রিয়াল। আর ২৬ সেপ্টেম্বর জেদ্দা থেকে ঢাকার একমুখী ফ্লাইট যাত্রার টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২২২০ সৌদি রিয়াল।

উভয় ফ্লাইটের যাত্রীরা ৪৫ কেজি চেক-ইন ব্যাগেজ নিতে পারবেন। এছাড়া সাত কেজি হ্যান্ড লাগেজ আনার সুবিধা পাবেন। নিবন্ধনকৃত যাত্রীদের টিকিট সংগ্রহ করতে নিকটস্থ সেলস অফিসে যোগাযোগের পরামর্শ দিয়ে বিমান।

আপনার মতামত লিখুন :