কুষ্টিয়ায় করোনা উপসর্গে বিআরবি  কর্মকর্তাসহ দুইজনের মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া করোনা উপসর্গ নিয়ে আজ সোমবার সকালে বিআরবি অব ইন্ডাষ্ট্রিজে কমরত এক ব্যক্তি ও গতরাতে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান করোনা উপসর্গ নিয়ে আরেক ব্যক্তির মৃত্যু হয়। জানা যায়, কুষ্টিয়া শহরের হরিশংকরপুরের মৃত হুকুম আলীর পুত্র হাবিবুর রহমান(৪০) শুক্রবার শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের ৬ নং ওয়ার্ডে ভর্তি হয়। রবিবার রাত ৮ টায় তিনি মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর কিছুক্ষন পরে পিসিআর ল্যাবের রিপোর্টে জানা যায় তিনি করোনা পজেটিভ ছিলেন। এদিকে গতকাল সকালে কুষ্টিয়া বিআরবিতে কর্মরত অবস্থায় প্রধান হিসাব রক্ষক আালি আহম্মেদ লিটন গুরুত্বর অসুস্থ্য হয়ে গেলে তাকে হাসপাতালে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়। লিটন চৌড়হাস এলাকার মোঃ আবুল কাশেম বাবুর পুত্র।
তিনি কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন বলে এলাকাবাসী জানায়। সকালে তার অফিসিয়াল ট্যুরে খুলনায় যাওয়ার কথা ছিলো। গাড়ীতে ওঠার সময় শ্বাসকষ্ট শুরু হয়। তাকে জেনারেল হাসপাতালে নিয়ে আসার পথে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।
এব্যাপারে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তাপস কুমার সরকার জানান, মৃত ব্যক্তির করোনা উপসর্গ ছিলো। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। এর আগে কুষ্টিয়ায় করোনা আক্রান্ত হয়ে ৭ জন মৃত্যুবরণ করেন।

আপনার মতামত লিখুন :