খালেদা জিয়াকে দেখতে যাচ্ছেন চিকিৎসকরা

করোনায় আক্রান্ত বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে নেওয়া হচ্ছে। সেখানে তার সিটিস্ক্যান করানো হবে। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত ৮টার দিকে বিএনপির একটি সূত্র এতথ্য নিশ্চিত করেছে। এর আগে বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকালে গুলশান বাসভবন ‘ফিরোজা’য় বিএনপি চেয়ারপারসনের সর্বশেষ শারীরিক পরিস্থিতি নিয়ে এক ব্রিফিংয়ে চিকিৎসক দলের প্রধান অধ্যাপক এফএম সিদ্দিকী জানিয়েছিলেন, খালেদা জিয়ার সিটিস্ক্যান করানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। খুব দ্রুত খালেদা জিয়ার সিটিস্ক্যান করানো হবে।

এফএম সিদ্দিকী বলেন, সিটি স্ক্যানের রিপোর্ট দেখে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। যদি মনে করি যে, বাসায় রেখে চিকিৎসা করাটা উনার জন্য ভালো হবে তাহলে আমরা বাসায় রাখব। আর সিটি স্ক্যান দেখে যদি মনে করি না, তাহলে আমরা ২/৩ দিনে জন্য বা কয়েকদিনের জন্য উনাকে হাসপাতালে অবজারভেশনে রাখা দরকার-আমরা সেটাও করব। আমাদের ডিসিশনটা নির্ভর করবে সিটি স্ক্যানের রিপোর্টের ওপরে।

সিটি স্ক্যান কোন হাসপাতালে করানো হবে জানতে চাইলে তখন তিনি বলেন, আমরা কোথায় সিটি স্ক্যান করাব তার ব্যবস্থাও আমরা করে রেখেছি। যখন করব তখন আপনারা জানতে পারবেন।

আপনার মতামত লিখুন :