টঙ্গী কলেজ ছাত্রলীগ নেতার ২দিনের রিমান্ড মঞ্জুর

মাহবুবুর রহমান টঙ্গী প্রতিনিধি : গাজীপুরের টঙ্গীতে মাদক ব্যবসায়ী টঙ্গী কলেজের ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সহসম্পাদক রেজাউল করিমকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে বিজ্ঞ আদালত। বুধবার ২৮ এপ্রিল সকালে পুলিশ রেজাউলকে গাজীপুর ম্যাজিষ্ট্রেট কোর্টে হাজির করে ৭ দিনের রিমান্ড চাইলে ২ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে গাজীপুর মেট্রোপলিটন টঙ্গী পূর্ব থানা পুলিশ রেজাউলকে গ্রেফতার করে।
গত ২৬ এপ্রিল গণমাধ্যমে রেজাউল করিমের মাদক ব্যবসা নিয়ে ‘মাদক সম্রাজ্ঞীর সঙ্গে ছাত্রলীগ নেতার ফোনালাপ ফাঁস’ শিরোনামে একটি বিস্তারিত প্রতিবেদন প্রকাশ হয়। পুলিশ জানায়, রেজাউলের বিরুদ্ধে জিএমপি টঙ্গী পশ্চিম থানায় চাঁদাবাজী মামলা রয়েছে। একইদিন নবীন হোসেন নামে একজন মাদক কারবারীকে আটক করেছে পুলিশ। তার কাছ থেকে ৫শ’ পিচ ইয়াবা এবং ৭৭০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। নবীনকে জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে স্বীকার করেছে ৫শ’ পিচ ইয়াবা বিক্রির উদ্দেশ্যে রেজাউল করিম তাকে সরবরাহ করেছে। গত ১ এপ্রিল রেজাউল স্থানীয় ব্যবসায়ী সাজ্জাদুল ইসলাম মনিরের কাছে ৫ লক্ষ টাকা চাঁদা দাবী করেন। এ ঘটনায় ব্যবসায়ীর স্ত্রী শিল্পী আক্তার টঙ্গী পশ্চিম থানায় অভিযোগ দায়ের করেন।
এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার ওসি (তদন্ত) দেলোয়ার হোসেন বলেন, গোপন তথ্যের ভিত্তিতে দত্তপাড়ায় অভিযান চালিয়ে রেজাউলকে গ্রেফতার করা হয় এবং আদালতে প্রেরণ করা হলে পুলিশ ৭ দিনের রিমান্ড চাইলে ২দিনের রিমান্ড মঞ্জুর করা হয় এবং মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

আপনার মতামত লিখুন :