দিনাজপুরে ট্রাক-অটোচার্জারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ আহত ২

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের নবাবগঞ্জে মাল বোঝাই ট্রাকের সাথে যাত্রীবাহি ব্যাটারী চালিত অটোচার্জারের মূখোমূখি সংঘর্ষে ৩ জন নিহত ও ২ জন আহত হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ৭টার দিকে বিরামপুর-ঘোড়াঘাট সড়কে নবাবগঞ্জ থানাধীন চড়্র হাটের পূর্ব পার্শ্বে একটি পেট্রোল পাম্পের নিকট। নিহতরা হলেন উপজেলার ভাদুরিয়া ইউনিয়নের রঞ্জয়পুর গ্রামের মৃত জমির উদ্দীনের ছেলে আঃ রশিদ(৬০), পুটিমারা ইউনিয়নের আন্দোলগ্রামের (নয়াপাড়ার) আতিয়ার রহমানের স্ত্রী আঞ্জুয়ারা বেগম(৪২) ও শালখুরিয়া ইউনিয়নের বেড়ামালিয়া গ্রামের ভুরই বর্মনের ছেলে বাসুদেব বর্মন(১৮)। আহতরা হলেন অটোচার্জারে চালক বিরামপুর উপজেলার খানপুর গ্রামের আসমান আলীর ছেলে আকতারুজ্জামান(৩৫) ও একই উপজেলার একইর মঙ্গলপুর গ্রামের মৃত মনসের আলীর ছেলে ওমর ফারুক(৬০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জেলার বিরামপুর গামী মাল বোঝাই ট্রাক নং-দিনাজপুর-ট-১১-০১৫৭ এর সাথে দলার দরগাগামী যাত্রীবাহী একটি ব্যাটারি চালিত অটোচার্জারের মূখোমূখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনা স্থলেই অটোচার্জারের ১ জন মহিলা সহ ২ জন যাত্রী নিহত হয়। আহত হয় অটোচার্জারের চালক সহ ৩ জন। আহতদের সাথে সাথে দলার দরগায় একটি বে-সরকারী হাসপাতলে নেয়া হয়্। সেখানে আহত বাসুদেব বর্মনের অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে রংপুরে নেয়ার পথে মারা যায়। পুলিশ ঘটনাস্থল থেকে দূর্ঘটনায় কবলিত ট্রাক, অটোচার্জার ও লাশ উদ্ধার থানায় নেয়।

ট্রাকের চালক ও সহযোগী পালাতে সক্ষম হয়েছে।নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) অশোক কুমার চৌহান জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে এবং লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, গতকাল শনিবার সকাল ৭টার দিকে র‌্যাব উপজেলার দিঘিরতœা নামক স্থানে অভিযান পরিচালনা করে ৯২৫ পিচ বিপ্রোনরফিন নামে নেশা জাতীয় ইঞ্জেকশন উদ্ধার সহ দিঘিরতœা গ্রামের আনছার আলীর ছেলে জামাল উদ্দীন(২০) ও ঘোড়াঘাট উপজেলার সোনামূখী গ্রামের মৃত জহুরুল ইসলামের ছেলে বাদশা মিয়া(২৪)কে গ্রেফতার করে থানায় সোপর্দ করে।

আপনার মতামত লিখুন :