নিয়মিত কোর্ট খোলার দাবিতে কুষ্টিয়া সাধারন আইনজীবীদের প্রতিবাদ সভা ও মানব বন্ধন

কুষ্টিয়া প্রতিনিধি

সারা বাংলাদেশের ন্যায় স্বাস্থ্য বিধি মেনে সামাজিক/শারীরিক দুরত্ব বজায় রেখে নিয়মিত কোর্ট খোলার দাবীতে কুষ্টিয়া জেলা আইনজীবি সমিতির সাধারন আইনজীবিদের সমন্বয়ে এক প্রতিবাদ সভা ও মানব বন্ধন অনুষ্ঠিত হয়। গতকাল সকালে কুষ্টিয়া আদালত চত্তরে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন জেলা আইনজীবি সমিতির সাবেক সাধারন সম্পাদক বীর মুক্তিযৌদ্ধা এ্যাড: জহুরুল ইসলাম।
এ্যাড: হাফিজুল ইসলাম মুনীর এর সঞ্চালনায় পবিত্র কোরআন তেলওয়াত করেন এ্যাড: আইনাল হক।

বক্তব্য রাখেন এ্যাড: হাসান রাজ্জাক রাজু, এ্যাড: আহসান উল্লাহ, এ্যাড: দেওয়ান ছরোয়ার হোসেন, এ্যাড: শামিমুল হাসান অপু, এ্যাড: খোন্দকার সিরাজুল ইসলাম, এ্যাড: মেজবাউল ইসলাম খোকন, এ্যাড: তোফাজ্জেল হোসেন, এ্যাড: আব্দুর রশিদ রানা, এ্যাড: আব্দুল ওয়াদুদ, জেলা আইনজীবি সমিতি কুষ্টিয়ার কোষাধ্যক্ষ এ্যাড: বুলবুল আহমেদ, এ্যাড: মীর আরশেদ আলী, জেলা আইনজীবি সমিতি কুষ্টিয়ার সিনিয়র সহ-সভাপতি এ্যাড: তানজিলুর রহমান এনাম, এ্যাড: মাহাতাব উদ্দিন সহ অনেকে বক্তব্য রাখেন ভার্চুয়াল কোর্টের বিরোধিতা করে নিয়মিত কোর্ট চালুর দাবী করেন।

বক্তব্যে বলেন বর্তমান সময়ে মানুষ ন্যায় বিচার থেকে বঞ্চিত। দুর্বল নেওয়ার্কিং এবং অধিকাংশ আইনজীবি এসম্পর্কে সম্মুখ ধারনা না থাকায় শুধুমাত্র হাতে গোনা কয়েক জন আইনজীবি জি, আর ও এবং পেশকারদের সাথে যোগাযোগ করে অবৈধ অর্থের বিনিময়ে ভার্চুয়াল কোর্টের সুবিধা ভোগ করছে। মামলা দাখিল, আসামীর আত্মসমর্পন সহ অন্যান্য অতিব জরুরি বিষয়গুলো ভার্চুয়াল আদালতে না হওয়ায় সাধারন মানুষ ন্যায় বিচার থেকে বঞ্চিত হচ্ছে। সে কারনে অবিলম্বে নিয়মিত কোর্ট চালুর আহবান জানান।

আপনার মতামত লিখুন :