ফুলবাড়ীয়ায় উপজেলা চেয়ারম্যান সম্মাননা অ্যাওয়ার্ডে ভূষিত

ফুলবাড়ীয়া ময়মনসিংহ, প্রতিনিধি:ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল মালেক সরকার মহান স্বাধীনতা দিবস সম্মাননা অ্যাওয়ার্ড ২০২১ এ ভূষিত হয়েছেন।জানাগেছে তিনি নিজ উপজেলায় সমাজ সেবায় বিশেষ ভূমিকা রাখায় ভিশনারী পজিটিভ বাংলাদেশঢাকার বিজয় নগরে অবস্থিত বাংলাদেশ পিপলস পার্টি মিলনায়তনে তাকে এই সম্মাননা স্মারক ও সনদ প্রদান করেন।উপজেলা চেয়ারম্যান সম্মাননা অ্যাওয়ার্ড পাওয়ায় স্থানীয় নেতাকর্মীরা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।এ সম্মাননায় তাকে আরও বেশী সমাজ সেবাব্রত কর্মকাণ্ডে জড়াতে উৎফুল্লতা সৃষ্টি করবেন বলে নেতৃবৃন্দরা জানিয়েছেন।

প্রচার রয়েছে দানবীর এ চেয়ারম্যান উপজেলার অসহায় মানুষের সেবা করায় গরীবের একনিষ্ঠ বন্ধু হিসেবে খ্যাতি অর্জন করেছেন। স্থানীয়রা জানান, মানবিক এই চেয়ারম্যান কোভিড -১৯ করোনার দুঃসময়ে উপজেলার ১৩ টি ইউনিয়নে
কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদেরকে নিজ হাতে খাদ্যসামগ্রী পৌছে দিয়েছেন।

একান্ত সাক্ষাৎকারে আলহাজ্ব আব্দুল মালেক সরকার বলেন, সম্মাননা স্মারক পাওয়ার ক্ষেত্রে আমার কোন কৃতিত্ব নেই। এটি জননেত্রী শেখ হাসিনার অবদান ও উপজেলার জনসাধারণের ভালবাসা। ইনশাআল্লাহ আমি যতদিন বেঁচে থাকবো ততোদিন উপজেলার অসহায় গরীব মানুষের সেবক হিসেবে থাকতে চাই।

আপনার মতামত লিখুন :