বিধবা নারী ধর্ষণের ঘটনায় গ্রেফতার ১

নেত্রকোণা প্রতিনিধি:

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় গন্তব্যে পৌঁছে দেয়ার কথা বলে এক বিধবা নারীকে (৩৫) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জাকির হোসেন (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ওই নারী বাদী হয়ে কলমাকান্দা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। জাকির উপজেলার কালাইকান্দি গ্রামের মৃত আবদুল গফুরের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরে ওই নারী তার নিজ বাড়ি থেকে খারনৈ ইউনিয়নের বাউসাম গ্রামে এক ব্যক্তির কাছে পাওনা টাকা আদায় করতে যাচ্ছিলেন। পথে জাকির হোসেনের সঙ্গে দেখা হয় তার। জাকির তার পূর্ব পরিচিত।

ওই নারীকে একা যেতে দেখে গন্তব্যস্থলে পৌঁছে দেয়ার কথা বলে জাকির তাকে মোটরসাইকেলে তুলে। পরে খারনৈ ইউনিয়নের বাউসাম গ্রামের মো. আবদুল কুদ্দুছ মিয়ার বসতবাড়ির পূর্ব পাশে একটি লাউ ক্ষেতে নিয়ে তাকে ধর্ষণ করে। এ সময় ওই নারীর চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ভিকটিম ও জাকির হোসেনকে থানায় নিয়ে আসে।

কলমাকান্দার থানার পরিদর্শক (তদন্ত) মো. সিরাজুল ইসলাম খান জানান, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত জাকিরকে নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :