বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে মুন্সীগঞ্জে সভা

মুন্সীগঞ্জ প্রতিনিধি
মুন্সীগঞ্জে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবীতে সভা অনুষ্ঠিত হয়েছে। আগামী ২৬ শে অক্টোবর ২০১৯ইং তারিখে ঢাকা আইনজীবী সমাবেশ সফল করার লক্ষে বুধবার দুপুরে মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতি ভবনে এ প্রস্তুতি সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখে গনতন্ত্র ও খালেদা জিয়া মুক্তি আইনজীবী আন্দোলন জাতীয় নির্বাহী কমিটির চেয়ারম্যান এডভোকেট তৈমূর আলম খন্দকার।

বক্তব্যে তিনি বেগম খালেদা জিয়ার মুক্তি গনতান্ত্রিক আন্দোলনের নেতা কর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও ভোটার বিহীন জাতীয় সংসদ বিলুপ্ত করে নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের দাবী করেন।

জাতীয়তাবাদী আইনজীবী ফেরামের মুন্সীগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক এডভোকেট তোতা মিয়ার সভাপতিত্বে এবং এডভোকেট মোস্তাফিজুর রহমান এর সঞ্চালনা সভায় আরো বক্তব্য রাখেন এডভোকেট মো: আব্দুল হামিদ ভাসানী ভ’ইয়া,মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট জাকারিয়া মোল্লা। এসময় আরো উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সিনিয়র আইনজীবী রোজিনা ইয়াসমিন,জাহাঙ্গীর হোসেন ঢালী,আসাদুজ্জামান ইকো,মো: হান্নান জুয়েল প্রমুখ।

আপনার মতামত লিখুন :