মহাসড়কে চাঁদাবাজি বন্ধে কাটাখালী হাইওয়ে থানা পুলিশ তৎপর

বি এম রাকিব হাসান,খুলনা

মহাসড়কে চাঁদাবাজি বন্ধে কাটাখালী হাইওয়ে থানা পুলিশ তৎপর । কাটাখালী হাইওয়ে থানা পুলিশ পরিবহন মালিক সমিতি ও শ্রমিক সংগঠন গুলোর সাথে মিটিং করেছে। পাশাপাশি স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও কমিউনিটি পুলিশের সমন্বয়ে চাঁদাবাজদের নিয়ন্ত্রনে হাইওয়ে পুলিশ কাজ করছে।কাটাখালী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ যেকোন স্থানে যেকোন ব্যক্তি বা গোষ্টি কারো নাম করে কোন প্রকার চাঁদাবাজি করলে তাৎক্ষণিক পুলিশকে অবহিত করার জন্য অনুরোধ করেন। তাছাড়া মাইকিং এর মাধ্যমে কাটাখালী মোড়,খুঁদির বটতলা মোড়,নওয়াপাড়া মোড়,ফকিরহাট বিশ্বরোড মোড়,ফয়লা মোড়, ভাগা মোড় ও দ্বিগরাজ এলাকা সহ বিভিন্ন যানবাহন ষ্টপেজে ষ্ট্যাটার ও চাঁদাবাজদের সতর্ক করার পাশাপাশি বিভিন্ন উপায়ে মহাসড়কে চাঁদাবাজি রোধে কাটাখালী হাইওয়ে থানা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এ প্রসঙ্গে কাটাখালী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ রবিউল ইসলাম জানান যে, মহাসড়কে কোন প্রকার চাঁদাবাজি সহ্য করা হবে না। সব ধরনের চাঁদাবাজি বন্ধে হাইওয়ে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।
মহাসড়কে চাঁদাবাজি বন্ধে কাটাখালী হাইওয়ে থানা পুলিশ তৎপর । কাটাখালী হাইওয়ে থানা পুলিশ পরিবহন মালিক সমিতি ও শ্রমিক সংগঠন গুলোর সাথে মিটিং করেছে। পাশাপাশি স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও কমিউনিটি পুলিশের সমন্বয়ে চাঁদাবাজদের নিয়ন্ত্রনে হাইওয়ে পুলিশ কাজ করছে।কাটাখালী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ যেকোন স্থানে যেকোন ব্যক্তি বা গোষ্টি কারো নাম করে কোন প্রকার চাঁদাবাজি করলে তাৎক্ষণিক পুলিশকে অবহিত করার জন্য অনুরোধ করেন।

তাছাড়া মাইকিং এর মাধ্যমে কাটাখালী মোড়,খুঁদির বটতলা মোড়,নওয়াপাড়া মোড়,ফকিরহাট বিশ্বরোড মোড়,ফয়লা মোড়, ভাগা মোড় ও দ্বিগরাজ এলাকা সহ বিভিন্ন যানবাহন ষ্টপেজে ষ্ট্যাটার ও চাঁদাবাজদের সতর্ক করার পাশাপাশি বিভিন্ন উপায়ে মহাসড়কে চাঁদাবাজি রোধে কাটাখালী হাইওয়ে থানা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এ প্রসঙ্গে কাটাখালী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ রবিউল ইসলাম জানান যে, মহাসড়কে কোন প্রকার চাঁদাবাজি সহ্য করা হবে না। সব ধরনের চাঁদাবাজি বন্ধে হাইওয়ে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

 

আপনার মতামত লিখুন :