মুজিববর্ষ উপলক্ষে কাউন্সিলর আতিকের ডেমরায় বৃক্ষরোপন কর্মসূচী

জনাব আতিক ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপন করে কর্মসূচী উদ্বোধন করেন।

হাফিজুর রহমান:

রাজধানী ডেমরা থানাধীন ডি.এস.সি.সি ৬৬নং ওয়ার্ডের গত ০৪ ইং জুলাই ওয়ার্ড যুবলীগের উদ্যোগে মুজিববর্ষের স্লোগান তিনটি করে গাছ লাগান, এই স্লোগানের আলোকে ও আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৫ নির্বাচনীয় আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী ঢাকা দক্ষিণ ৭০নং ওয়ার্ডের কাউন্সিলর এবং ডেমরা থানা আওয়ামীলীগের প্রস্তাবিত সিনিয়র সহ-সভাপতি জনবান্ধব নেতা আলহাজ্ব আতিকুর রহমান আতিক।

৫০০ শতাধিক সমর্থক, আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ , মহিলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের স্থানীয় নেতা-কর্মী এবং শিক্ষক, ছাত্র জনতার উপস্থিতিতে জনাব আতিক ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপন করে কর্মসূচী উদ্বোধন করেন। উপস্থিত জনতার উদ্দেশ্য উদযাপিত বর্ষ ও দিবসের গুরুত্ব বর্ণনা করে যেসব বক্তা বক্তব্য রাখেন তারা হলেন যথাক্রমে মেহেদি হাসান, সেলিনা আক্তার রিতা, মান্নান মিয়া ও প্রমুখ। বক্তারা সকলে জনাব আতিকের সমাজসেবা, রাজনীতি ও কর্মজীবনের উপরে আলোচনা করেন।

প্রধান অতিথির ভাষণে জনাব আতিক ডেমরা তথা ঢাকা-৫ আসনের জনগণের প্রতি শুভেচ্ছা ও সালাম জানায় এবং সকলের প্রতি দোয়া কামনা করেন।

আপনার মতামত লিখুন :