মৌলভীবাজার অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম পুনর্গঠন এহসান সভাপতি মিসবাহ সেক্রেটারি

মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারের তরুণ অনলাইন অ্যাক্টিভিস্টদের ঐক্যবদ্ধ প্লাটফর্ম মৌলভীবাজার অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম এর কমিটি পুনর্গঠন কার্যক্রম অনলাইনে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে। গত ১৯ জুলাই রাত ৯টায় অনলাইনে বার্ষিক সাধারণ সভার মাধ্যমে ফোরামের জেলা নির্বাহী সদস্যরা ভোট প্রদান করেন। সংগঠনের জেলা নির্বাহী দায়িত্বশীল ও সদস্যদের সর্বোচ্চ ভোট পেয়ে পুনরায় ২ বছরের জন্য মৌলভীবাজার অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম এর সভাপতি নির্বাচিত হয়েছেন সাংবাদিক ও কলামিস্ট প্রিন্সিপাল এহসান বিন মুজাহির এবং সেক্রেটারি মনোনীত হন শাহ মিসবাহ।

৩৭ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের অন্যান্যরা হলেন সহ-সভাপতি এহসানুল হক জাকারিয়া, মুহাম্মদ আশিকুর রহমান, জুনাইদ আহমদ জুনেদ, সহ-সেক্রেটারি মুস্তাকিম আল মুন্তাজ, জুবায়ের আহমদ জুবেল, মুহাম্মদ ইমাদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম, আহমদ শামছুদ্দিন, আশিকুর রহমান চৌধুরী, আশরাফ উদ্দিন, আব্দুস সামাদ সুমন, অর্থ সম্পাদক শাহ উসমান জাকি, সহ-অর্থ সম্পাদক মোঃ এমাদ উদ্দিন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক হাসান মাহমুদ, সহ-সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মুজাহিদুল ইসলাম, আতাউর রহমান রাহাত, শিক্ষা ও তথ্যপ্রযুক্তি সম্পাদক আহমদ রিগেন, সহ-শিক্ষা ও তথ্যপ্রযুক্তি সম্পাদক শাকের আহমদ রাফি, প্রচার সম্পাদক ফজলে রাব্বী, সহ-প্রচার সম্পাদক চৌধুরী মাসউদ, আবু হানিফা, ক্রীড়া সম্পাদক ফাহিম বিন আব্দুল জলিল, মিডিয়া বিষয়ক সম্পাদক ফাহিম আল হাসান, সহ-মিডিয়া সম্পাদক আব্দুস সামাদ, অফিস সম্পাদক ফজলুল হক মুন্না, প্রকাশনা সম্পাদক আবু সাঈদ হাসান, সমাজকল্যাণ সম্পাদক সাদিক আল হাসান, সহ-সমাজকল্যাণ সম্পাদক হাদিস আল হাসান, পাঠাগার সম্পাদক আব্দুল্লাহ তারেক, সহ-পাঠাগার সম্পাদক তাফাজ্জুল ইসলাম। এছাড়া কার্যনির্বাহী সদস্য হয়েছেন, আবু তাহের সানী, আব্দুর রহমান খালেদ, আনিস ফাহাদ, ইমাদ উদ্দিন হাসান, সাদিকুর রহমান শাকিল।

উপদেষ্টা হিসেবে মনোনীত হয়েছেন- লেখক, গবেষক ও ব্যাংকার অ্যাডভোকেট মোহাম্মদ আবু তাহের, সাংবাদিক, কলামিস্ট ও শিক্ষানুরাগী ইসমাইল মাহমুদ, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব ও দুর্ণীতিমুক্ত করণ বাংলাদেশ ফোরাম জেলা শাখার সাধারণ সম্পাদক মশাহিদ আহমদ। এবং পৃষ্টপোষক হিসেবে মনোনীত হয়েছেন- মাওলানা শেখ নূরে আলম হামিদী, মাওলানা নুরুল মুত্তাকীন জুনাইদ, মাওলানা শেখ রুম্মান আহমদ, মুফতি হিফজুর রহমান ফুয়াদ, মুফতি হাবিবুর রহমান শামিম, মাওলানা নাজমুল হক, মাওলানা লুৎফুর রহমান জাকারিয়া, মাওলানা এনামুল হক নোমান, মাওলানা জুবায়ের ইবরাহিম, মাওলানা মুহাম্মদ ফরহাদ সাইফুল্লাহ। দলমত নির্বিশেষে মৌলভীবাজারের অনলাইন অ্যাক্টিভিস্টদের সংগঠিত করে ধর্ম, সাহিত্য, মানবসেবা, শিক্ষা-সংস্কৃতি, ইতিহাস-ঐতিহ্য ইত্যাদি বিষয়সহ সম্ভাবনাময় দিকগুলো সেমিনার-সিম্পোজিয়ামের মাধ্যমে তুলে ধরার উদ্দেশ্যে ২০১৭ সালের ১৬ নভেম্বর এই সংগঠন যাত্রা শুরু করে। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি আর্তমানবতার সেবা, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, সাংস্কৃতিক অনুষ্ঠান, সাহিত্য আড্ডা, ঈদ ভ্রমণ, ইফতার মাহফিল, ধর্ষণ ও জঙ্গিবাদ প্রতিরোধে মানববনন্ধনসহ বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে।

আপনার মতামত লিখুন :