শাহরুখের সঙ্গে নিজেকে তুলনা করলেন কঙ্গনা!

‘থামানো’ যাচ্ছেই না কঙ্গনা রানাওয়াতকে। নাকি বলা ভালো ‘থামতে’ চাইছে না। ‘বিতর্ক’ আর কঙ্গনা এখন প্রায় সমোচ্চারিত ভিন্নার্থক শব্দ। হামেশাই বিতর্কিত মন্তব্য করার পাশাপাশি হলিউডের একেকজন কিংবদন্তি তারকা অভিনেতা-অভিনেত্রীর সঙ্গেও নিজের তুলনা টানতে পিছপা হন না তিনি। সেই তালিকায় রয়েছেন মেরিল স্ট্রিপ, টম ক্রুজ,গ্যাল গ্যাডট,মার্লন ব্র্যান্ডো-দের মতো সব কিংবদন্তি তারকার নাম।

সদ্য ১৫ বছর পেরিয়েছে কঙ্গনা অভিনীত প্রথম ছবি ‘গ্যাংস্টার’ .সঙ্গে বলিউডে নিজের কেরিয়ারে ১৫ বছর পার করলেন কঙ্গনাও। সেই প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় ফলাও করে শাহরুখ খানের সঙ্গে নিজেকে তুলনা করেছেন তিনি। কঙ্গনার কথায়, বলিউডে সবথেকে রোমহর্ষক ও সফল কেরিয়ার তার ও শাহরুখের! এ মন্তব্যের পাশাপাশি বলিউডে ‘কিং খান’ ও নিজের যাত্রাপথের কোথাও উল্লেখ করেছেন তিনি।

কঙ্গনা বলেন, শাহরুখ আর তার কেরিয়ারের যাত্রাপথের শেষে চূড়ান্ত সাফল্য থাকলেও তার পথ চলাটা ছিলো অনেক বেশি দুর্গম। যুক্তি হিসেবে নায়িকার দাবি, শাহরুখ দিল্লি থেকে আসার পাশাপাশি সেখানকার কনভেন্ট স্কুলে পড়াশোনা সেরেছেন। তাছাড়া ওনার বাবা-মাও ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ছিলেন। সেখানে হিমাচল প্রদেশের একটি ছোট্ট গ্রাম থেকে টিনসেল টাউনে পা রেখেছিলেন এই অভিনেত্রী। তার যে তেমন উচ্চশিক্ষা ছিলো না, ছিলো না একবর্ণ ইংরেজি বলার ক্ষমতা সে স্বীকারোক্তিও করেছেন তিনি। এমনকি পরিবারে নিজের বাবা ও ঠাকুরদার সঙ্গে রীতিমতো লড়াই করে বাঁচতে হতো, যারা তার জীবনটাকে দুর্বিষহ করে তুলেছিলেন।

বক্তব্যের শেষে নায়িকার সংযোজন, জীবনে বাঁচার লড়াই এখনো চলছে তবে তাতে এখন আর কোনো আপত্তি নেই তার।

প্রসঙ্গত, বক্স অফিসে মুক্তি কঙ্গনার প্রথম ছবি ‘গ্যাংস্টার’এর পরিচালক ছিলেন অনুরাগ বসু। ছবিতে কঙ্গনার বিপরীতে ছিলেন ইমরান হাশমি এবং শাইনি আহুজা। ‘গ্যাংস্টার’ বক্স অফিসে রীতিমতো ঝড় তোলার পাশাপাশি কঙ্গনাকেও স্পটলাইটে নিয়ে এসেছিলো।

আপনার মতামত লিখুন :