আদালত প্রাঙ্গণে প্রকাশ্যে সাংবাদিককে অপহরন ও প্রান নাশের হুমকি

গতকাল ১৫.১০.১৮ইং তারিখে সোমবার দুপুর ১২টায় নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৩য় আদালত এর দরজার সামনে সন্ত্রাসী ইসমাইল হোসেন রনি সাংবাদিক সুলতান মাহমুদকে অপহরন ও প্রান নাশের হুমকি প্রদান করে এবং বলে তোকে এখান থেকে মারতে মারতে অপহরন করে নিয়ে যাব, দেখি কার বাপের সাধ্য আছে আমাকে বাধা দেয়। আমাকে চিনিসনা, আমার সন্ত্রাসী বাহিনী দিয়ে তোরে মেরে ফেললেও কেউ কিছু করতে পারবেনা এই বলে প্রকাশ্যে দিবালোকে জনসম্মুখ্যে সাংবাদিক সুলতান মাহমুদকে অকথ্য ভাষায় গালা-গাল করে। এমনকি নারায়ণগঞ্জ থেকে বিদায় করার হুমকি প্রদান করে।

 

এখানে উল্লেখ্য যে ইসমাইল হোসেন রনি কয়েকটি খুনের মাদক মামলার আসামী, মাদক সেবী, নানা কুকর্মকারীর হোতা এবং সন্ত্রাসী। সন্ত্রাসী রনির পিতার নাম হাজী ইব্রাহীম, মাসদাইর বেকারীর মোড় তার বাড়ী।

সুলতান মাহমুদ সম্পাদক ও প্রকাশক সময়ের চিন্তা ডট কম, সহ-সম্পাদক দৈনিক রুদ্রবার্তা, সভাপতি জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়নগঞ্জ জেলা। সুলতান মাহমুদ তার পরিবার নিয়ে নিরাপত্তাহীন্তায় ভুগছেন। তিনি আজ সমবার ১৫.১০.১৮ইং তারিখে এ ব্যপারে জেলা পুলিশ সুপার বরাবরে জীবনের নিরাপত্তা ও আইনি সহযোগিতা চেয়ে অভিযোগ দায়ের করেছেন।  

 

আপনার মতামত লিখুন :