ভারতীয় চলচ্চিত্রের টার্নিং পয়েন্ট হবে যে ছবি!

বলিউডের জনপ্রিয় নায়িকা কঙ্গনা রানাওয়াতের নতুন ছবি ‘ধাকাড়’ এর ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে শনিবার। ফার্স্ট লুকে তাকে দেখেই চমকে গেছেন অনেকেই। কারণ এর আগে এমন লুকে দেখা যায়নি এই নায়িকাকে। এখানে দেখা যাচ্ছে, দুই হাতে অস্ত্র তুলে নিয়েছেন কঙ্গনা, সামনে ধ্বংসস্তূপের মধ্যে আগুন আর আকাশ মিলে মিশে একাকার।

ক্যারিয়ার বিভিন্ন সময়ে অনেক রকক চরিত্রেই দেখা দিয়েছে কঙ্গনা। এবার নারী কেন্দ্রিক গল্পের ছবি ‘ধাকাড়’ দিয়ে চমক দেখাতে আসছেন তিনি। ছবিটি পরিচালনা করছেন রাজনিশ ঘাই। প্রযোজনা করছে সোহেল মাকলাই প্রোডাকশনস, অ্যাসাইলাম ফিল্মস এবং কিউকি ডিজিটাল মিডিয়া।

সম্প্রতি একটি সাক্ষাত্কারে কঙ্গনা বলেন, ‘মণিকর্নিকার অভাবনীয় সাফল্যের পর এটা স্পষ্ট যে দর্শক নারী কেন্দ্রিক গল্পের ছবি ছবি দেখতে পছন্দ করছেন। ধাকাড় শুধুমাত্র আমার ক্যারিয়ারের নয়, ভারতীয় চলচ্চিত্রের জন্যেও টার্নিং পয়েন্ট হতে চলেছে। এই ছবি যদি হিট করে যায় তাহলে ভারতীয় চলচ্চিত্রে মেয়েদের আর পিছন ফিরে দেখতে হবে না। ’

ছবিটির বেশির ভাগ শুটিং হবে ভারত, দক্ষিণ পূর্ব এশিয়া, মধ্য প্রাচ্য এবং ইউরোপে। ছবিটি মুক্তি পাওয়ার কথা ২০২০ সালের দিওয়ালিতে। এদিকে কঙ্গনা রানাওয়াত অভিনীত ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবিটি মুক্তি পাবে ২৬ জুলাই।

আপনার মতামত লিখুন :