ছাত্রলীগরে গ্রুপিং আবারো উত্তপ্ত টলিাগড় অনর্দিষ্টিকালরে জন্য বন্ধ এমসি ছাত্রবাস

ছাত্রলীগরে গ্রুপিং আবারো উত্তপ্ত টিলাগড়
অনর্দিষ্টিকালরে জন্য বন্ধ এমসি ছাত্রবাস

সিলেট ব্যুরো
ছাত্রলীগরে গ্রুপিং আবরো উত্তপ্ত নগররে টলিাগড়। অতীতে এই এলাকায় অনকে ঘটন অঘটনরে জন্ম দয়ে শাসকদলরে অঙ্গ এ সংগঠন। পর পার হত্য ও নাশকতামূলক অনকে ঘটনার সুত্রওপটাত হয় এ গ্রুপিং থকে।ে মাঝখানে কছিুদনি শান্ত পরবিশে বরিাজ করলওে সম্প্রতি আবারো মাথাছাড়া দয়িে ওঠছেে ববিদমান গ্রæপগুলোর মধ্যকার উত্তজেনা।

সৃষ্ট উত্তজেনার জরেে সলিটে মুরারচিাঁদ কলজেরে (এমস) ছাত্রাবাস বন্ধ করে দয়িছেে প্রশাসন। মঙ্গলবার সকালে ছাত্রাবাসে থাকা  অধ্যক্ষ প্রফসের নতিাই চন্দ্র চন্দ সাক্ষরতি এক নোটশিে অনর্দিষ্টি কালরে জন্য ছাত্রাবাসটি বন্ধ ঘোষণা করা হয়। নোটিশ মঙ্গলবার সকাল সাড়ে ১১টার মধ্যে ছাত্রাবাসে থাকা সকল শক্ষর্িাথীদরে হোস্টলে ত্যাগ করার বষিয়ে বলা হয় এবং পরর্বতী নর্দিশে না দওেয়া র্পযন্ত ছাত্রাবাস বন্ধ থাকবে বলওে জানানো হয়।

এ ব্যপারে কলজেে অধ্যক্ষ প্রফসের নতিাই চন্দ্র চন্দ বলনে, ছাত্রাবাসে কছিুটা অস্থরিতা বরিাজ করায় সখোনে থাকা সাধারণ শক্ষর্িাথীদরে নরিাপত্তার কথা চন্তিা করে আপাতত ছাত্রাবাস বন্ধ ঘোষণা করা হয়ছে।ে পরর্বতীতে কোন সদ্ধিান্ত হলে বষিয়গুলো জানয়িে দওেয়া হব।গতকছিুদনি ধরে ছাত্রাবাসে বধৈ-অবধৈ বষিয়ে এমসি কলজে ছাত্রলীগরে দুটি পক্ষরে মধ্যে কয়কে দফা সংর্ঘষ হয়।

এমসি কলজেরে বষিয়ে সরকারি কলজেরে ছাত্রনতোদরে হস্তক্ষপে কনে? মুলত এসব প্রশ্নরে জরেে বহুদনি থকেইে দুটি পক্ষরে মধ্যে একটা অস্থরিতা বরিাজ করছলি। যার ফল¯^রূপ গত রাতে কলজে ছাত্রাবাস ও বাইরে থাকা ছাত্রলীগরে দুটি গ্রæপরে নতোর্কমীরা দশেীয় অস্ত্র সহকারে মহড়া দয়ে। ঘটে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনাও। বধৈ-অবধৈ, বহরিাগতদরে হস্তক্ষপেসহ আধপিত্য বস্তিারকে কন্দ্রে করে ছাত্রলীগরে দুটি পক্ষরে এই অস্ত্ররে মহড়ার ফলে কলজে ছাত্রাবাসে এক অস্থতিশিীল পরস্থিতিরি সৃষ্টি হয়।

পরে কলজে অধ্যক্ষ প্রফসের নতিাই চন্দ্র চন্দ, র‌্যাব-৯, শাহপরান থানা পুলশিসহ কলজেরে শক্ষিকদরে নয়িে ছাত্রাবাসে গলেে পরস্থিতিি স্বাভাবিক হয়। পরে রাত ২টা র্পযন্ত ববিাদমান উভয়পক্ষরে নতের্কমীদরে সাথে কথা বলওে বষিয়টি সুরাহার চষ্টো করলওে তা হয়ন। র্বতমানে ছাত্রাবাসটি আইন শৃক্সখলা বাহনিীর নয়িন্ত্রণে আছ।ে

আপনার মতামত লিখুন :