কান্নায় ভেঙ্গে পরেন রওশন রংপুরে এরশাদের কুলখানি অনুষ্ঠিত

রংপুর প্রতিনিধি
জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি ও সাবেক সেনাপ্রধান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের কুলখানি রংপুর মহানগরীতে অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার দুপুরে রংপুর মহানগরীর দর্শনাস্থ পল্লী নিবাসে মরহুমের রুহের মাগফেরাত করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় এরশাদ পতœী, জাতীয় পার্টির সিনিয়র কো- চেয়ারম্যান রওশন এরশাদ, প্রেসিডিয়াম সদস্য আনিছুল ইসলাম মাহমুদ, জিয়াউদ্দিন বাবলু, মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, সেলিম ওসমান এমপি, লিয়াকত আলী খোকা এমপি, রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, রংপুর পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বিপিএম (বার) পিপিএম, মহানগর জাপার সাধারণ সম্পাদক এসএম ইয়াসিরসহ কেন্দ্রীয়, জেলা ও মহানগর জাতীয় পার্টি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে, রংপুর মহানগরীর উত্তম উচ্চ বিদ্যালয়, খটখটিয়া উচ্চ বিদ্যালয়, মহব্বতখা উচ্চ বিদ্যালয়, কেরানীরহাট স্কুল ও কলেজ, বড়বাড়ী উচ্চ বিদ্যালয়, লালকুঠি উচ্চ বিদ্যালয় ও কলেজ, মুলাটোল আলিয়া মাদ্রাসা, নিউজুম্মাপাড়া প্রাইমারী স্কুল, রবাটসনগঞ্জ স্কুল এন্ড কলেজ, মাহিগঞ্জ বালিকা বিদ্যালয়, তালুক তামপাট উচ্চ বিদ্যালয় ও সদর উপজেলার পালিচড়া উচ্চ বিদ্যালয়, সাহাবাজপুর উচ্চ বিদ্যালয়, মমিনপুর হাট দাখিল মাদ্রাসা, হরিদেবপুর পাগলাপীর উচ্চ বিদ্যালয় ও খলেয়া গঞ্জিপুর উচ্চ বিদ্যালয়সহ রংপুর বিভাগের প্রতিটি জেল-উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে পৃথক পৃথকভাবে কুলখানী অনুষ্ঠিত হয়েছে।

অন্যদিকে কুলখানী উপলক্ষে দোয়া মাহফিলের পরেই দলের সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা বেগম রওশন এরশাদ এমপি প্রয়াত হুসেইন মুহাম্মদ এরশাদের কবর জিয়ারত করেন। এসময় কান্নায় ভেঙ্গে পরেন তিনি। এসময় আবেগঘন এক পরিবেশ সৃষ্টি হয়।

আপনার মতামত লিখুন :