সোনারগাঁয়ে ১৯ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৩

সোনারগাঁ,নারায়ণগঞ্জ প্রতিনিধি
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ২১ হাজার ১শ’ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ ২১ হাজার ৭শ’ টাকা, ৪টি মোবাইল ফোন ও এটটি প্রাইভেট কারসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার কার হয়েছে। গ্রেফতার কৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে বুধবার দুপরে সোনারগাঁ থানা পুলিশের কাছে হস্তন্ত করেছে র‌্যাব-৩।

মামলার এজাহার থেকে জানা গেছে, র‌্যাব-৩ টিকাটুলির একটি দল গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার সোনারগাঁ উপজেলার কাঁচপুর সিএনজি এন্ড রিফুয়েলিং এর সামনে তল্লাশী চালিয়ে মোতালিব ওরফে নাদিম(৩৪), সোনিয়া আক্তার ওরফে অধরা(২৬) ও নাসির হোসেন(৪৩) নামের ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

এসময় তাদের কাছ থেকে ১৯ জাহার ১শ’ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ ২১ হাজার ৭শ’ টাকা, একটি সাদা রঙ্গের পুরাতন প্রাইভেট কার ও ৪ টি মোবাইল ফোন উদ্ধার করেছে। গ্রেফতার কৃতদের বিরুদ্ধে র‌্যাব-৩ এর ওয়ারেন্ট অফিসার ফিরোজ ভুায়িা বাদী হয়ে মামকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বুধবার দুপুরে সোনারগাঁ থানা পুলিশের কাছে ।

ধৃত মাদক ব্যকসায়ী মোতালিব ওরফে নাদিম সোনারগাঁ উপজেলার পঞ্চমী ঘাট এলাকার মৃত আমবোর আলীর ছেলে, সোনিয়া আক্তার ওরফে অধরা নানাখী এলাকার মৃত হেলাল উদ্দিনের মেয়ে ও নাসির হোসেন পিরোজপুর জেলার তুষখালী মঠবাড়িয়া থানার তুষখালী গ্রামের মোসলেম হাওলাদারের ছেলে।

আপনার মতামত লিখুন :