রংপুরের শঠিবাড়ীতে মাদব বিরোধী সমাবেশে রংপুরের পুলিশ সুপার পুলিশের বিরুদ্ধে মানুষের যে নেতিবাচক দৃষ্টিভঙ্গি রয়েছে তা পাল্টাতে হবে

তাজিদুল ইসলাম লাল, রংপুর প্রতিনিধি
রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বিপিএম (বার) পিপিএম বলেন, পুলিশের বিরুদ্ধে মানুষের যে নেতিবাচক দৃষ্টিভঙ্গি রয়েছে, তা পুলিশকেই পাল্টাতে হবে। পুলিশের কর্মকা- নিয়ে জনগণ মোটেও সন্তুষ্ট নয়। পুলিশকে জনগণের উপলব্ধি বুঝতে হবে।

গতকাল শনিবার মিঠাপুকুর থানার আয়োজনে রংপুরের শঠিবাড়ী ডিগ্রী মহাবিদ্যালয় মাঠে মাদক, সন্ত্রাস ও জঙ্গি বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শঠিবাড়ী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মেসবাহুর রহমান প্রধান এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ফজলে এলাহি, দুর্গাপুর ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান তালুকদার, প্রেসক্লাব সভাপতি প্রদীপ কুমার গোস্বামী, উপাধ্যক্ষ হাশেম আলী। শুভেচ্ছা বক্তব্য রাখেন মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস।

উপাধ্যক্ষ হাশেম আলী ও স্নাতক শ্রেণির শিক্ষার্থী মেসকাতুল জান্নাত মৌমি। পুলিশ সুপার আরও বলেন, এখন থেকে কোন ব্যক্তি থানায় গেলে আর হয়রানী ও নির্যাতনের স্বীকার ও লাঞ্ছিত হবে না। দ্রুত সময়ে সেবা পাবে। পুলিশের কোন খারাপ খবর যেনো এসপির চেয়ারে না যায়। আর খারাপ খবর গেলে আপনাদেরও খুব খারাপ খবর আছে।

আপনার মতামত লিখুন :