প্রতিবেশীর বাড়িতে হামলা ভাংচুরের অভিযোগ

শ্রীমঙ্গল,মৌলভীবাজার প্রতিনিধি
শ্রীমঙ্গলে মাছ ধরাকে কেন্দ্র করে একটি বাড়িতে ভাংচুর করেছে প্রতিবেশী লোকেরা। গত ১৬ আগষ্ট উপজেলার ভীমসী এলাকায় ছানু মিয়ার বাড়িতে এই ঘটনাটি ঘটে। ছানু মিয়া বলেন, ১৬ তারিখ বিকেলে আমার প্রতিবন্ধী ছেলে শাকিল মিয়া আমার নিজের পুকুরে মাছ ধরার সময় পাশের বাড়ির লোকজন আমার ছেলেকে গাল মন্দ করে।

এসময় আমরা প্রতিবাদ জানালে প্রতিবেশী জলিল মিয়া দেশীয় অস্ত্র নিয়ে এগিয়ে এসে আমার ছেলেকে মারধর করে রক্তাক্ত করে। আমরা তাকে নিয়ে হাসপাতালে নিয়ে গেলে বিকেল সাড়ে ৫টার দিকে জলিল মিয়ার আত্মীয় আলিশার কুলের আহাদ মিয়া প্রায় ৫-৬ জন সন্তাসী নিয়ে আমার ঘরবাড়ি ভাংচুর করে। এসময় ভাংচুরে আমার ঘরে থাকা প্রায় ১ লাখ ৫০ হাজার টাকার মালামাল নষ্ট হয়। পরে থাকা ১ লক্ষ টাকা ও ৮০ হাজার টাকার স্বর্ণলংকার লুট করে নেয় তারা।

এ ঘটনায় আমি তাদের বিরুদ্ধে মামলা করেছি। এখন তারা আমাকে মামলা তুলে নেয়ার জন্য প্রায়ই হুমকি দিয়ে যাচ্ছে। আমি আমার পরিবার নিয়ে আতংকে আছি। শ্রীমঙ্গলের ভুনবির ইউনিয়নের চেয়ারম্যান চেরাগ আলী বলেন, ছানু মিয়ার পরিবার অসহায় মানুষ। তাদের ঘর বাড়িতে এভাবে হামলা করা ঠিক হয় নি। আমি তাদের বিচারের জন্য ডেকেছিলাম তারা আসেনি।

এখন থানায় মামলা চলছে। শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সোহেল রানা বলেন, মামলাটির তদন্ত চলছে, একজন ছাড়া বাকি আসামীরা কোর্ট থেকে জামিনে আছে।

আপনার মতামত লিখুন :