কুষ্টিয়ার মিরপুরে সংঘর্ষ নিরসনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত

কুষ্টিয়া প্রতিনিধি
কুষ্টিয়ার মিরপুর উপজেলার পাহাড়পুর গ্রামে একটি মৃত্যুকে কেন্দ্র করে বিবাবদমান দু’টি গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে চলে আসা সংঘর্ষ নিরসনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে মিরপুর থানা পুলিশের আয়োজনে পাহারপুর সরকারী প্রাথমিক বিদ্যলয় মাঠে অনুষ্ঠিত উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভির আরাফাত।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল কালামের সভাপতিত্বে এই সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামারুল আরেফিন। প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার এসএম তানভির আরাফাত বলেন, যারা শান্তির পথে বাঁধা সৃষ্টি করবে তাদের ঘরে ঘুমাতে দেওয়া হবেনা, অশান্তি সৃষ্টিকারীদের যে জায়গা সেখানে পাঠিয়ে দেওয়া হবে।

এসময় পাহারপুর এলাকায় সংঘর্ষে জড়িত দুই গ্রুপের নেতারা ছাড়াও এলাকাবাসী ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, কুষ্টিয়ার মিরপুর উপজেলার পাহাড়পুর গ্রামে একটি মৃত্যুকে কেন্দ্র করে বিবাবদমান দু’টি গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে সংঘর্ষ চলে আসছিল। এই সংঘর্ষের ঘটনায় গ্রামের সাধারণ মানুষের চোখের ঘুম হারাম হয়ে যায়। এই নিদ্রাহীন মানুষের মাঝে শান্তির ঘুম ফিরিয়ে দিতে এই শান্তি সমাবেশের আয়োজন করে পুলিশ প্রশাসন।

আপনার মতামত লিখুন :