ভাল এক ইউপি চেয়ারম্যানের নামে মিথ্যাচার

কামরুজ্জামান মিনহাজ,ময়মনসিংহ
দেলোয়ার হোসেন কামাল। ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ৩নং কাঁঠাল ইউনিয়নের জনগণের ভোটে নির্বাচিত সফল চেয়ারম্যান। এই মহান ব্যক্তির মানব সেবার কথা ইউনিয়ন তথা উপজেলাবাসীর সকলের মুখে মুখে ।

এই সফল ইউপি চেয়ারম্যানকে নিয়ে একটি কুচক্রী মহল ফেসবুক, অনলাইন তথা সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার করছে বলে অভিযোগ করেছেন চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামাল । এসব দেখে এলাকাবাসী বলছেন, ইউনিয়নবাসী হিসেবে আমরা লজ্জিত এইসব অপপ্রচারকারীদের বিবেকবোধের কাছে। চেয়ারম্যান দেরোয়ার হোসেন কামাল বলেছেন, শুধু আমি নই ।

আমার মত অনেকের নামেই সামাজিক মাধ্যমে অপপ্রচার হয় । আপনারা এসব বিশ্বাস করবেন না চেয়ারম্যান সামাজিক যোগাযোগের মাধ্যমের অপপ্রচারে বিশ্বাস না করতে ইউনিয়নবাসীর প্রতি আহ্বান জানানোর পাশাপাশি অপপ্রচারের জন্য সাইবার ক্রাইম আইনে সংশ্লিষ্টদের চিহ্নিত করে বিচারের আতওতায় আনার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন । চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামাল বলেন, কাঁঠাল ইউনিয়নের উন্নয়ন করে যাচ্ছি ইউনিয়নবাসীর ভাগ্য উন্নয়ন করে যাব ।

একটি স্বার্থন্বেষী মহল যারা নিজেদের স্বার্থ আদায়ে ব্যস্ত থাকে তাদের স্বার্থ বিরোধী হওয়ার কারণেই আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে । ইউনিয়নবাসী বলছেন, চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামালের অবদান কাঠাল ইউনিয়নের ইতিহাসে সোনালি অক্ষরে লেখা থাকবে। তার বিরুদ্ধে ষড়যন্ত্র ও বেনামে বিভিন্ন দপ্তরে দায়ের করা মিথ্যা অভিযোগ করার নিন্দা জানান । কাঠাল ইউনিয়নের সচেতন লোকজন জানান, আমাদের এলাকাতে দেলোয়ার হোসেন কামাল সাহেব আবার কারো কাছে কামাল ভাই বলেই বেশি জনপ্রিয়। তার মত মানুষদের ভাল কাজগুলো হাওয়া বাতাসে উড়ে, যা দূর থেকে দেখা যায়।

আমাদের বিবেক আজ বিবেকহীন, তাই প্রশংসা পাওয়ার মত মানুষ হলে তাকে কুনজরে দেখি। মনের হিংসা জাগিয়ে তুলি, মনে মনে বলি আমি কেনো তার আসনে নেই!
তিনি যুগ যুগ ধরে কাঠাল ইউনিয়ন এলাকার মাটি ও মানুষের সাথে মিশে আছে রক্তের বাঁধন হয়ে। কাঠাল ইউনিয়নবাসীও কামালকে শ্রদ্ধা ও ভালোবাসার চোঁখে দেখেন।

এ শ্রদ্ধা ভালবাসার চোঁখে দেখার কিছু কারণ রয়েছে। আর দেলোয়ার হোসেন কামাল মানুষের এই শ্রদ্ধা ভালবাসা একদিনে পাইনি। যুগযুগের পরিশ্রমের ফলে আজ চেয়ারম্যান অর্থাৎ জনপ্রতিনিধি পরিণত হয়েছেন ভালবাসার পাত্র বা ব্যক্তি হিসাবে। তিনি, তার পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য, স্থানীয় সরকারের উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারুভাবে বাস্তবায়নের জন্য, সর্বোপরি ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন দেখেন বাস্তাবায়ন করেন ।
ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত ন¤্র, ভদ্র, সদাহাস্যোজ্জ্বল ও সাদা মনের মানুষ। তার মাঝে কোন অহংকার নেই। নিরহংকারী এই মানুষটি দলমত নির্বিশেষে আজ সকলের কাছে প্রিয়।

সম্প্রতি একটি কুচক্রিমহল তাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য নানা কৌশলের আশ্রয় নিচ্ছে। বিশেষ করে তার মর্যাদা নষ্ট করার জন্য বিভিন্ন দপ্তরে বেনামে তার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট অভিযোগ এনে জমা দিয়েছে । সামাজিক যোগাযোগ মাধ্যমে দেলোয়ার হোসেন কামালের নাম জড়িয়ে কুৎসা রটানো হচ্ছে । এই করে তাকে সামাজিকভাবে ছোট করার অপচেষ্টা করা হচ্ছে । ইউপি চেয়ারম্যান কামাল বলেন, কিছু লোক তো আছেই যাদের আর কোনো নিজ সুবিধা থাকা কোন কাজ থাকে না। যাদের কোনো সামাজিক অবস্থান থাকে না, ইউনিয়নবাসীকে দেওয়ার মতো মনমানসিকতাও থাকে না। তারা শুধু ষড়যন্ত্রের ওপর নির্ভর করে টিকে থাকার চেষ্টা করে। এটা তাদেরই ষড়যন্ত্র।

আপনার মতামত লিখুন :