মেয়র টিটুসহ ৩ নং ওয়ার্ড কাউন্সিলরগণের নাগরিক সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ময়মনসিংহ প্রতিনিধি
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৩ নং ওয়ার্ডবাসীর পক্ষ হতে নবনির্বাচিত মেয়র ইকরামুল হক টিটুসহ ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর শরীফুুল ইসলাম শরীফ ও সংরক্ষিত ১,২,৩ নং ওয়ার্ডে নারী কাউন্সিল সেলিনা আক্তারকে নাগরিক সংবর্ধনা গত রবিবার সন্ধ্যায় প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা নূরুনবী ইসলাম ।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন মেয়র ইকরামুল হক টিটু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর শরীফুুল ইসলাম শরীফ ও ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিল সেলিনা আক্তার।

৩ নং ওয়ার্ডের কাউন্সিলর শরীফুুল ইসলাম শরীফ তার বক্তব্যে বলেন, আমি আপনাদের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি আপনারা আমাকে সর্বোচ্চ ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য, তিনি আরও বলেন, মেয়রের সহোযোগিতায় ৩৩ টি ওয়ার্ডের চেয়ে ৩ নং ওয়ার্ডকে একটি আধুনিক ও মডেল ওয়ার্ড হিসাবে গড়ে তুলবো এর জন্য আপনাদেরকেও সহযোগিতা করতে হবে।

নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে ৩নং ওয়ার্ডে গণ্যমাণ ব্যাক্তিবর্গ সহ সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন। সংবর্ধনা অনুষ্ঠানে শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আপনার মতামত লিখুন :