নারায়ণগঞ্জের সড়ক দুর্ঘটনায় নিহত ২

নারায়ণগঞ্জ প্রতিনিধি
নারায়ণগঞ্জের সদর উপজেলায় প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির কাভার্ড ভ্যানের চাপায় ২ জন নিহত হয়েছে। গতকাল সোমবার ভোরে নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগড় এলাকায় এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যায় একজন এবং হাসপাতালে নেওয়ার পর অপরজন মারা যায়।

নিহতরা হলেন,গোগনগরের উত্তর মশিনাব এলাকার ভাসনী সরদারের ছেলে মো. জামাল ও ঢাকার কামরাঙ্গীর চর এলাকার আবুল হোসেনের ছেলে মাসুদ। জানা গেছে, নিহত মাসুদ ও জামাল পারিবারিক সূত্রে আতœীয়। নিহত জামল তার আতœীয় মাসুদকে ইজি বাইক চালানো সেখানোর সময় বেপরোয়া গতিতে ছুটে আসা প্রিমিয়ার সিমেন্ট কম্পানির কাভার্ড ভ্যান চাপা দেয়। এ

তে ঘটনাস্থলেই নিহত হয় জামাল ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মাসুদ। এ ঘটানায় এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে রাস্তায় আগুন জ্বালিয়ে রাস্তা অবরোধ করে যান চলাচল বন্ধ করে দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান নারায়ণগঞ্জ ক” সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মেহেদী হাসান। তিনি এলকাবাসীর সাথে কথা বলে ও যথাযথ ব্যবস্থা গ্রহনের আস্বাশ দিলে এলকাবাসী অবরোধ তুলে নেয়।

সদরে মডেল থানার ওসি আসাদুজ্জামান বলেন, আমরা ঘটনাস্থল পরির্দশন করেছি। দূর্ঘটনায় নিহত জামাল ঘটনাস্থলেই মার যায় এবং মাসুদ ঢাকায় চিকিসাধীন অবস্থায় মারা যায়। এ বিষয়ে আইনগত ভাবে পদক্ষেপ নেওয়া হচ্ছে।মোস্তাফিজুর রহমান।

আপনার মতামত লিখুন :