এলাকা মাদকমুক্ত করায় টিএসআই এর বিরুদ্ধে মাদক ব্যবসায়ীদের ষড়যন্ত্র

আসলাম লিটন,রাজশাহী
রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) বোয়ালিয়া মডেল থানার বোসপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ টিএসআই মনির তার বিরুদ্ধে অর্থ নিয়ে ৬০ গ্রাম হেরোইনের মামলা দেয়ার অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন। মাদক বিরোধী অব্যাহত অভিযানের কারণে এ ফাঁড়ি থেকে তাকে সরাতে এই মিথ্যে অভিযোগ করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

মাদক বিরোধী অভিযানে সফলতা দেখানোই তিনি আরএমপির একাধিক পুরস্কার পেয়েছেন। গত রবিবারও তাকে আরএমপি পুলিশ কমিশনার মাদক বিরোধী অভিযানে কৃত্বিত্ব রাখায় স্বীকৃতি দিয়ে তাকে ক্রেস্ট প্রদান করেন। ১৯ হাজার টাকা নেয়ার পর রাস্তা থেকে ধরে এনে মাদক মামলা দিয়ে এক যুবকের জেল হাজতে পাঠানোর অভিযোগে গত মঙ্গলবার পুলিশ কমিশনারের কাছে লিখিত অভিযোগ করা হয়। গ্রেপ্তার শরিফুল ইসলাম মফিজের মা এ অভিযোগ করেন।

এনিয়ে টিএসআই মনিরুল ইসলাম বলেন, গত ৪ সেপ্টেম্বর শরিফুল ইসলাম মফিকে রানীনগর হাদীরমোড় যাত্রী ছাউনির সামনে থেকে ৬০ গ্রাম হেরোইনসহ আটক করা হয়। আটক মফির বিরুদ্ধে এর আগেও একাধিক মাদকের মামলা রয়েছে। তার পুরো পরিবার মাদক ব্যবসার সঙ্গে জড়িত। মফির বিরুদ্ধে ১৭টি মামলার মধ্যে ১৩টি হেরোইন ও তিনটি ইয়াবার মামলা।

তার মা, ভাই ও বোনের বিরুদ্ধেও মাদক মামলা রয়েছে। মফির পরিবারের কাছে অর্থ নেয়ার বিষয়টি অস্বীকার করে টিএসআই মনির বলেন, মাদক উদ্ধারে সফলতায় তিনি তার দ্বায়িত্বরত এলাকাকে মাদকমুক্ত করার কারণে এখানকার মাদক ব্যবসায়ীরা তার ভাবমূর্তি নষ্ট ও এখানে আগের মত মাদক ব্যবসা করারজন্য তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। জানা যায়, দীর্ঘদিন এই এলাকায় একশ্রেনীর পরিবারের লোকজন মাদক ব্যবসা চালিয়ে এলাকাসহ বিভিন্ন পাড়া মহল্লার তরুন যুবকদের মাদকাসক্ত করে আসছিল।

নগরীর বিশেষ ব্যাক্তিবর্গ পুলিশ প্রশাসনের কাছে এ ব্যপারে অভিযোগ করলে পুলিশ প্রশাসন তৎপর হয়ে উঠে। জানা যায়, মহিশাল বাড়ির জৈনক মাদকব্যবসায়ী তাকে ১২ হাজার টাকার চুক্তিতে হেরোইন বহন করতে দিলে আসামী মফি রাত সাড়ে দশটার দিকে আটোতে তালাইমারী মোড়ের দিকে যাওয়ার সময় হাদির মোড়ে সামনে থাকা পুলিশের সিগন্যালে আটো থামলে সে দৌরে পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে আটক করে। বোয়ালিয়া থানার এস আই মো: মিজানুর রহমান ৩ ঘটনা স্থলে স্বাক্ষীদের সামনে তল্লাশি করার সময় আসামী মফি নিজেই তার প্যান্টের ডান পকেট থেকে হেরোইন গুলি বের করে দেয়।

আপনার মতামত লিখুন :