ভালো নেই মিন্নিসহ পরিবারের সদস্যরা

মো: আসাদুজ্জামান,বরগুনা
ভালো নেই বরগুনার আলোচিত রিফাত শরিফ হত্যা মামলার প্রধান স্বাক্ষি থেকে আসামি হওয়া রিফাত শরিফের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি। চলছেনা বাবা মোজাম্মেল হোসেন কিশোরসহ পরিবারের একাধিক সদস্যদের স্বাভাবিক জীবন ।

হাইকোর্ট থেকে জামিন পেয়েও স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারছেননা মিন্নিসহ পরিবারের সদস্যরা। সব সময় পুলিশ আতংক, এ মামলার শেষ কোথায়, কি হবে এর শেষ পরিনতি এ নিয়ে ভীত সন্ত্রস্ত থাকেন মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোরসহ তার গোটা পরিবার। সোমবার দুপুরে বরগুনা শহরের নয়াকাটা এলাকায় মিন্নির বাড়ীতে তার বাবা মোজাম্মেল হোসেন কিশোরের সাথে আলাপকালে এসব কথা তিনি জানান।

তিনি বলেন, মিন্নির জামিন হওয়াতে আমরা পরিবারের সবাই খুশী, কিন্তু বিধি বাম, যেখানে সে এক নম্বর স্বাক্ষি হয়ে আদালতে স্বাক্ষি দিবে, আজ তার পরিবর্তে আসামি হয়ে হাত জোড় করে কাঠগড়ায় দাঁড়াতে হচ্ছে তাকে। এই কি ছিলো আমার মেয়েটার ভাগ্যে? এ মামলায় আরও কতকি আছে মেয়েটার ভাগ্যে তা একমাত্র আল্লাহ্ জানেন।

মামলায় শেষ পর্যন্ত কি হবে, মিন্নির ভবিষ্যৎ কি, মেয়ের চিন্তায় ওর মা মানষিকভাবে দিন দিন ভেঙ্গে পড়ছে। তিনি আরও বলেন, মিন্নি শারীরিক ও মানষিকভাবে অসূস্থ। দিনরাত শুধু ডানাকাটা পাখির মত ছটফট করে।একেতো স্বামী হারিয়েছে তার উপর সে হত্যা মামলার আসামি। মিন্নিসহ আমরা সবাই ঠিকমত রাতে ঘুমোতে পারিনা। দিন রাত শুধু দুশ্চিন্তায় কেটে যাচ্ছে আমাদের প্রতিটা মূহুর্ত। জানিনা এ দুর্বিসহ জীবন থেকে কবে আমাদের মুক্তি হবে।

আপনার মতামত লিখুন :