রামগতিতে দুর্বত্তের হামলায় আওয়ামীলীগের ছয় নেতাকর্মী আহত

লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুরের রামগতি উপজেলার বিবির হাট বাজারের মাজার রোডে দুর্বত্তের হামলায় আওয়ামীলীগের ছয় নেতাকর্মী আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। গত শুক্রবার রাত ০৮ টার সময় বিবির হাট বাজারে এই হামলার ঘটনা ঘটে। এতে আবদুল মোতালেব (৫০), হক সাহেব (৪৫), নেজাব উদ্দিন (৪২), নয়ন (৩৫), নুর নবী (৩২), সাদ্দাম হোসেনসহ অজ্ঞাত আরো বহু লোকজন আহত হয়েছেন।

ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সহ সভাপতি প্রজম্মলীগ রামগতি উপজেলা, আবদুল মোতালেব জানায়, বাজারের মতিন, চাঁদাকালা ও জামালসহ আনুমানিক ৫০ জন লোক দলবদ্ধ হয়ে দেশীয় অস্ত্রসহ নিয়ে হামলা চালায় এতে ছয় জন গুরুতর আহত হয়। মোতালেব মেম্বার আরো জনান, গত ২০০১ সালে তার উপর সন্ত্রাসীরা আক্রমণ করে, তার গায়ে গরম পানি ঢেলে দেয়। আওয়ামীলীগের অফিস থেকে শুরু করে নেজাবের চায়ের দোকান, নয়নের মুদি দোকান ভাংচুর ও লুটপাট করেন।

আহত নেজাব জানান, উপরোক্ত নামীয় সন্ত্রাসীরা আমার দোকান ভাঙচুর করে, বাঁধা দিতে গেলে আমার উপর অতর্কিত হামলা চালায়। পরে আমাকে তুলে নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে পুলিশের হাতে সোপার্দ করে। নয়নের মুদি দোকান ভাঙচুর করে এবং দেশীয় অন্ত্রের মাধ্যেমে দোকান ভাঙচুর ও লুটপাট করে। স্থানীয় সাব্বির আহম্মদ, মোঃ কামাল সহ আরো অনেকেই জানান, মোতালেব মেম্বার, নয়ন, ও নেজাবকে খুবই মর্মান্তিক আহত করে সন্ত্রাসীরা। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।

আপনার মতামত লিখুন :