নাশকতা মামলায় রুহুল আমিনসহ নেতাকর্মীদের হাজিরা

২০১৮ সালের ফতুল্লা থানা পুলিশের দায়ের করা একটি নাশকতা মামলায় আদালতে হাজিরা দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদারসহ বিএনপির নেতাকর্মীরা ।

বুধবার ( ২ অক্টোবর ) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতে এ হাজিরা দেন নেতাকর্মীরা । মামলা নং ১৫(১১)১৮ ।

নাশকতা মামলায় রুহুল আমিনসহ নেতাকর্মীদের হাজিরা

আসামি পক্ষের আইনজীবী এড. সাখাওয়াত হোসেন খান জানান, এটি সম্পূর্ণ মিথ্যা ও গায়েবি মামলা । এই মামলায় বিএনপির নেতাকর্মীদের কোন সম্পৃক্ততা নেই । শুধুমাত্র বিএনপির রাজনীতি করার অপরাধে এই মামলা দায়ের করা হয় । এসকল মিথ্যা মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের দমন করা যাবে । এ সরকারের পতন অনিবার্য । অচিরেই এ অবৈধ সরকারের পতন ঘটিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার মধ্যদিয়ে এদেশের হারানো গনতন্ত্র পুনঃ উদ্ধার করা হবে ।

জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক বলেন, মামলা হামলা মোকাবেলা করে দ্রুত অান্দোলনে মাঠে নামবে বিএনপি ‌। গত নিবার্চনে বিএনপির নেতাকর্মীদের নির্বাচনের মাঠ থেকে দুরে রাখার জন্য সারাদেশে হাজার হাজার নেতা-কর্মীর বিরুদ্ধে মিথ্যা গায়েবি মামলায় দিয়ে লক্ষ লক্ষ নেতাকর্মীদের আসামি করা হয়ে ছিল।

তিনি আরো বলেন, আমরা আইনের মাধ্যমে এই সব মিথ্যা মামলা মোকাবেলা করবো । অচিরেই বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে ঝাপিয়ে পরবে এবং বাংলাদেশের গনতন্ত্রের মা তিনবারের সফল সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিডনাইট সরকারের কারাগার থেকে মুক্ত কর আনবো ইনশাল্লাহ ।

বাকি আসামিরা হলেন জেলা বিএনপির ক্রীড়া সম্পাদক নাদিম হাসান মিঠু, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক একরামুল কবির মামুন, জেলা তাতী দলের যুগ্ম আহ্বায়ক অলিউল্লাহ খোকন, মহানগর তাতী দলের যুগ্ম আহ্বায়ক অপু রহমান, ফতুল্লা থানা যুবদলের সদস্য খায়রুল আলম জসিম ।

আপনার মতামত লিখুন :