নারায়ণগঞ্জে ১ কোটি ২৫ লাখ টাকার ইয়াবাসহ আটক ৩

এ কে এম কামরুজ্জামান,নারায়ণগঞ্জ
নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলায় বিপুল পরিমান নগত টাকা ও ইয়াবা টেবলেট সহ ৩ জনকে আটক করা হয়েছে। ২ অক্টোবর ভোর রাতে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদের নেতৃত্বে অভিযান পরিচালন করে ১ কোটি ২৫ লাখ টাকা ও ২ হাজার পিস ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়।

এসময় বাড়ির মালিক সহ ৩ জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন, রসুলপুর এলাকার ইউনুছ মুধার ছেলে জামাল হোসেন, মোস্তফা কামাল ও প্রতিবেশী মানিক মিয়া। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা গেছে ওই বাড়িতে বিপুল পরিমান নগত টাকা ও ইয়াবা টেবলেট রয়েছে। এরপর পুলিশ সুপার হারুন আর রশিদের নেতৃত্বে ওই বাড়িতে ভোর রাতে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে ওই বাড়ি থেকে নগত ১ কোটি ২৫ লাখ টাকা ও ২ হাজার পিস ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়। ঘটনার সাথে জরিত থাকার অভিযোগে বাড়ির মালিক সহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। সে কয়েল কারখানা ও ওয়েল ফ্যক্টরীর ব্যবসার আড়ালে পাইকারি ইয়াবার ব্যাবসা করতো। পুলিশ সুপার হারুন আর রশিদ জানান, তার বাসায় বড় একটি ইয়াবার চালান আসছে এমন খবরের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযানে বিপুল পরিমান নগত অর্থ ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

উদ্ধারকৃত টাকার সে টাকার কোন বৈধ উৎস দেখাতে পারেনি, আটককৃত ব্যাক্তি ওয়েল ফ্যক্টরীর ব্যবসা করার কথা বললে তার কোন কাগজ পত্র দেখাতে পারেনি ও সে সেই কারখানার মাধ্যেমে পরিবেশ দুষন করে আসছে। তাকে রিমোন্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে ও মানিলন্ডরিং মামলাও করতে পারবো। পুলিশ সুপার হরুন অর রশিদ আরো বলেন, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। ইয়াবা সম্রাট থেকে শুরু করে কোন অপরাধীকে ছাড় দেয়া হবেনা।

আপনার মতামত লিখুন :