নোয়াখালীতে ঘুমের ওষুধ সেবনে কলেজ ছাত্রের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি
নোয়াখালীর সেনবাগ উপজেলার বিজবাগ ইউনিয়ন থেকে জয় চক্রবর্তী (২০) নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। অতিরিক্ত ঘুমের ওষুধ সেবনে তার মৃত্যু হয়েছে। লাশ উদ্ধারের সময় কিছু ঘুমের ট্যাবলেট ও খোসা উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এরআগে সকালে লাশ উদ্ধার করে পুলিশ। নিহত জয় চক্রবর্তী উপজেলার বকশিরহাট এলাকার রতন লাল চক্রবর্তীর ছেলে। তিনি বেগমগঞ্জ উপজেলার জালাল উদ্দিন ডিগ্রি কলেজের ব্যবসা শিক্ষা শাখার একাদশ শ্রেণীর ছাত্র। জয়ের ভাই সঞ্জয় চক্রবর্তী জানান, স্থানীয় বকশিরহাট বাজারে ‘বসুন্ধরা ডিজিটাল স্টুডিও’ নামে তাদের একটি ব্যবসা প্রতিষ্ঠান আছে।

বাড়ি আসার কথা বলে গত মঙ্গলবার রাত ১১টার দিকে বাবাকে দোকানে চাবি দিয়ে দোকান থেকে বের হয় জয়। এরপর থেকে তার মোবাইলটি বন্ধ ছিল। রাতে আর বাড়িতেও ফিরে আসেনি। বুধবার দিবাগত রাতে বাজারে গিয়ে দোকানে বাহিরে থেকে তালা দেখতে না পেয়ে তাদের সন্দেহ হয়।

পরে স্থানীয়দের সহযোগিতায় দোকানের সাটার ভেঙ্গে ভেতরে কম্পিউটার টেবিলের ওপর জয়ের লাশ পড়ে থাকতে দেখে তারা। সেনবাগ থানার ওসি মো. মিজানুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। ধারণা করা হচ্ছে, অতিমাত্রায় ঘুমের ওষুধ বা নেশাদ্রব্য সেবনের কারণে জয়ের মৃত্যু হয়েছে।

আপনার মতামত লিখুন :