ভা-ারিয়ার অপহৃত শিশু উদ্ধার: অপরণকারী গ্রেফতার

ভান্ডারিয়া,পিরোজপুর প্রতিনিধি
অপহরণের ৩দিন পরে ভা-ারিয়ার অপহৃত শিশু তামজীদ (৪) কে উদ্ধার করেছে পুলিশ। চাঁদপুর নৌ পুলিশের সহায়তায় ভা-ারিয়া থানা উপ-পরিদর্শ মোঃ নুর আমিন গতকাল রোববার ভোর রাতে চাঁদপুর লঞ্চঘাট থেকে শিশুটিকে উদ্ধার করে।

এসময় অপহরণকারী জাহাঙ্গীর আকনকে গ্রেফতার করে পুলিশ। উক্ত জাহাঙ্গীর আকন গত ৩ অক্টোবর দুপুরে ভা-ারিয়া থেকে শিশুটিকে অপহরণ করে পালিয়ে বেড়াচ্ছিল। শিশুটি দক্ষিণ শিয়ালকাঠী মহল্লার জয়নাল মাতুব্বর ও তমা বেগমের ছেলে। এ ঘটনায় বৃহস্পতিবার ভা-ারিয়া থানায় সাধারণ ডায়েরী করা হয়েছিল। অপহরণকারী জাহাঙ্গীর আকন কাঠালিয়া উপজেলার মরিচবুনিয়া গ্রামের মো. জবব্বার আকনের ছেলে।

শিশুটির মা তমা বেগম (স্বামী পরিত্যক্তা) জানান, স্বামী ফেলে রেখে যাওয়ার পর থেকে ছেলেকে নিয়ে সে উপজেলার দক্ষিণ শিয়ালকাঠী মহল্লায় তার বাবার বাড়ীতে বসবাস করত। বৃহস্পতিবার দুপুরে তামজিদ পঞ্চম শ্রেণীর পড়–য়া তার খালাতো ভাইয়ের সঙ্গে স্থানীয় অশোক স্বর্ণকারের বাড়ীর পূজা মন্ডপে পূজা দেখতে যায় এবং সেখান থেকে তাকে কৌশলে অপহরণ করা হয়।

বহু খোজা খুঁজির পরে জাহাঙ্গীর আকন নামে এক ব্যক্তি তাকে মোবাইল ফোনে তমা বেগমকে জানায় তাকে বিয়ে করতে হবে, তাহলে তার ছেলেকে ফেরত পাবে। সকালে উক্ত জাহাঙ্গীর আকন স্থানীয় ঘটক শাহজাহান শরীফকে নিয়ে তার বাড়ীতে বিয়ের প্রস্তাব নিয়ে যায়। বিয়েতে রাজী না হওয়ায় জাহাঙ্গীর এ ঘটনা ঘটিয়েছে বলে তমা বেগমের অভিযোগ।

আপনার মতামত লিখুন :