বহু জাতিক পণ্য প্রদর্শণী মেলা স্টলের পাশাপাশি শিশুদের জন্য রয়েছে চমক

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারে এম সাইফুর রহমান অডিটোরিয়াম প্রাঙ্গনে বিনোদন ও শিল্পের অগ্রযাত্রায় মাসব্যাপী বহু জাতিক পণ্য প্রদর্শণী মেলায় বিভিন্ন স্টলের পাশাপাশি রয়েছে শিশুদের জন্য নানা রকম খেলনা, নাগর দোলা নৌকাসহ নানা চমক।

মেলার দর্শনার্থীরা বলছেন বহু দিন পর বহু জাতিক পণ্য প্রদর্শণী মেলায় শুরু হচ্ছে। তবে শহরে তেমন কোন স্থান না থাকায় বিনোদন যোগাতে এ ধরনের আয়োজন প্রতিবছর হওয়া প্রয়োজন বলে মনে করেন। শাপলা মহিলা উন্নয়ন সংস্থার চেয়ারম্যান হাসনা হেনা খানম ও আযোজক কমিটির শাহেদ আহমদ বলছেন সাধারন জনগনের বিনোদন ও ব্যবসায়ীদের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এ মেলা। নারীরাও এখন ঘরে বসে নয়, ব্যবসা বাণিজ্য সহ সকল কাজে অংগ্রহন রয়েছে।

মেলায় শিশুদের বিভিন্ন ধরনের বিনোদনের রাইড ও দৈনন্দিন জীবনে ব্যবহৃত বিভিন্ন তেজস পত্রের প্যাভেলিয়ন, পোষাকের স্টলসহ স্থান পেয়েছে প্রয়োজনীয় অন্যান্য স্টলও। মেলার পন্য গুলো সুলভ মূল্যে বিক্রয়সহ মহিলাদের নিরাপত্তার ব্যবস্থার জন্য রয়েছে নিরাপত্তা কর্মী। এবারের মেলা অন্যান্য বছরের তুলনায় অনেক ভাল ও সৌন্দর্য বর্ধন করা হয়েছে। স্ব-পরিবারে এসে মেলায় সময় কাটাতে পারবে এবং সুন্দর আয়োজনের জন্য আয়োজক কমিটিকে ধন্যবাদও জানান একাধিক লোকজন।

উলে¬খ- গত ২৮ অক্টোবর শাপলা মহিলা উন্নায়ন সমিতি, সিলেট এর আয়োজনে এম সাইফুর রহমান অডিটোরিয়াম মাসব্যাপী বহু জাতিক পণ্য প্রদর্শণী মেলার শুভ উদ্বোধন করেন- মৌলভীবাজার জেলা প্রশাসক নাজিয়া শিরিন।

আপনার মতামত লিখুন :