জামালপুরের ডিসির পর এমপি

স্টাফ রিপোর্টার,ময়মনসিংহ
ময়মনসিংহের গৌরীপুরে একটি অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিতে গিয়ে এক নারীর রোষানলের পড়েছেন ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ।
গত রোববার গৌরীপুর পাবলিক হলে জন্মনিববন্ধন সংক্রান্ত একটি অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

জানা গেছে, গৌরীপুর পাবলিক হলে ইউএনও ফারহানা করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথি ভাষণ দিতে যান এমপি নাজিম উদ্দিন আহমেদ।
এ সময় ওই নারী এমপির কাছে ছুটে গিয়ে অশালীন আচরণ ও কটূক্তি করায় হট্টগোলের সৃষ্টি হয়। পরে প্রশাসন, জনপ্রতিনিধি ও এমপির লোকজন ওই নারীকে পাবলিক হল থেকে বাইরে নিয়ে যান।

প্রত্যক্ষদর্শী মঞ্চে থাকা বিশেষ অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান আমাদের কন্ঠকে বলেন, অনুষ্ঠানে শেষ পর্বে প্রধান অতিথি বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি বক্তব্য দেয়ার সময় বোরকাপড়া এক নারী ‘স্বীকৃতি চাই-স্বীকৃতি চাই’ বলে চিৎকার করে প্রধান অতিথির দিকে ছুটে যান।

কিসের স্বীকৃতি চান এ বিষয়ে আমি অবগত নই, তিনি র্আও বলেন, আমি উপজেলা চেয়ারম্যান তাই এমপি সাহেবের বিষয় আর কিছু বলতে চাই না, তিনি দলের ভাবমূর্তি ক্ষুন্ন করেছে। এ বিষয়ে এমপি বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ আমাদের কন্ঠকে বলেন, অনুষ্ঠানে আমার বক্তব্যের সময় এক মহিলা এসে হট্টগোলের সৃষ্টি করে।

নারীটি কিসের স্বীকৃতি চায় আমি জানি না, তার দাবি দাওয়া থাকতে পারে। কিন্তু হট্টগোলের জন্য কিছু বুঝা যায়নি।
তবে এলাকাবাসী তাকে মাদকাসক্ত হিসেবে চেনেন। অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা করিম আমাদের কন্ঠকে বলেন, জন্মনিবন্ধন দিবসের অনুষ্ঠান প্রধান অতিথির ভাষণ চলাকালে এক নারী এসে হট্টগোল সৃষ্টি করেন তিনি র্আও বলেন, কি ‘স্বীকৃতি চান সেটা আমি শুনিনি ।

গৌরীপুর থানার অফিসার ওসি কামরুল ইসলাম মিঞা আমাদের কন্ঠকে বলেন, আমি কোন অভিযোগ পায়নি,আর কিছু আমি জানি না ।

আপনার মতামত লিখুন :