পূর্বধলায় আ.লীগ নেতার গাড়িতে হামলা, ভাংচুর

পূর্বধলা,নেত্রকোনা প্রতিনিধি
নেত্রকোণার পূর্বধলায় বিশিষ্ট শিল্পপতি ও আ.লীগ নেতা ইঞ্জিনিয়ার মোঃ তুহিন আহমদ খানের গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পূর্বধলায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তবে কেউ গ্রেপ্তার হয়নি।

মামলার বিবরণ, পুলিশ ও প্রত্যক্ষদর্শি সুত্রে জানা গেছে, গতকাল রোববার দিবাগত রাত সাড়ে এগারোটায় পূর্বধলা বাজারে কালিবাড়ি পূজা মন্ডপ পরিদর্শন শেষে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনের দলীয় নেতাকর্মীরা রাস্তায় গাড়ী দাড় করিয়ে হামলা ও ভাংচুর চালায়।

এসময় তার (ঢাকা মেট্রো-ঠ ১১৯৯১০) গাড়িতে লাঠি সোটা নিয়ে আহমদ হোসেনের পুত্র আনাফসহ দলীয় নেতাকর্মীরা অতর্কিত ভাবে হামলা চালিয়ে ভাংচুর করে চলে যায়। এ সময় গাড়িতে অবস্থানরত ইঞ্জিনিয়ার মোঃ তুহিন আহমদ খান ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান গর্ভবতী শারমীন সুলতানা সুমী উপরও হামলা চালানোর চেষ্টা করা হয়। পুজা মন্ডপ পরিদর্শনকালে কথার কাটাকাটির জের ধরেই এই হামলা চালানো হয় বলে জানা গেছে।

ইঞ্জিনিয়ার মোঃ তুহিন আহমদ খান জানান, আমি পুজা মন্ডপ পরিদর্শন শেষে যখন রাস্তায় গাড়ি নিয়ে চলে আসি তখন উপজেলা চেয়ারম্যান জাহিদুর ইসলাম সুজন ও আহমদ হোসেনের লোকজন অতর্কিত ভাবে হামলা চালায় এবং আমার গায়ের জামা ছিঁড়ে ফেলে।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমীন সুলতানা সুমী জানান, মাহবুব, রাজিব ও প্রিন্স আমার সাথে অশালীন আচারণ করেন এবং প্রাণ নাশের হুমকি প্রদান করেন। তানোর থানার ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইঞ্জিনিয়ার মোঃ তুহিন আহমদ খানের গাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনায় থানায় মামলা দায়েরের করা হয়েছে।

আপনার মতামত লিখুন :