নাট্য নির্মাতা বর্ণ নাথের সাথে রাউজান সাহিত্য পরিষদের আনন্দ আড্ডা

চট্টগ্রাম ব্যুরো
চট্টগ্রামের শিল্প, সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন রাউজান সাহিত্য পরিষদের উদ্যোগে সময়ের অন্যতম ব্যস্ত নাট্য নির্মাতা, রাউজানের কৃতি সন্তান বর্ণ নাথের সাথে আনন্দ আড্ডা ও নিয়মিত সাহিত্য সভা ৭ অক্টোবর সোমবার বিকেল ৪ ঘটিকায় সংগঠনের সভাপতি মহিউদ্দিন ইমনের সভাপতিত্বে রাউজান টাইমস কার্যালয়ে অনুষ্টিত হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক নেজাম উদ্দিন রানার সঞ্চালনায় সাহিত্য আড্ডায় কবিতা, গল্প ও গানে অংশ নেন সংগঠনের সহ সভাপতি জিয়াউর রহমান, আহমদ সৈয়্যদ, দৈনিক ভোরের কাগজের রাউজান প্রতিনিধি সাংবাদিক এম রমজান আলী, সহ-সাধারণ সম্পাদক মোজাহের আলম, প্রচার সম্পাদক মোহাম্মদ আলাউদ্দিন, অর্থ সম্পাদক এম কামাল উদ্দিন, পাঠাগার সম্পাদক শিব নারায়ন চৌধুরী, তথ্য ও গভেষনা সম্পাদক কাজী মোহাম্মদ শিহাবুদ্দীন, সহ-প্রচার সম্পাদক বিটু দে।

সাহিত্য আড্ডায় মফস্বলের প্রত্যন্ত এক নিভৃত পল্লী থেকে উঠে আসার গল্প তুলে ধরে নাট্য নির্মাতা বর্ণ নাথ বলেন, আমার আজকের বর্ণ নাথ হয়ে উঠার পেছনে নিজের স্বপ্ন ছোঁয়ার অভিপ্রায়, আর একাগ্রতার পাশাপাশি যে মানুষটার সবচেয়ে বেশী অবদান আমার গুরু গাজী রাকায়েত। বর্ণ নাথ বলেন, ছোট বেলা থেকেই আমি সব সময় পজেটিভ বিষয় চিন্তা করতাম।

নিজের স্বপ্ন পূরণে আমি সব সময় অবিচল থেকেছি। এবং এই জগতে যারাই ছিল, আছে আমি সব সময় মনে করতাম সবচেয়ে কম বুঝি, কম জানি আমি। এভাবেই শিখতে শিখতে আমি বর্তমান অবস্থানে নিজেকে দাঁড় করিয়েছি। তিনি আরো বলেন, সাংস্কৃতিক অঙ্গনে রাউজানের অবস্থান গর্ব করার মতো। আমি এই রাউজানের সন্তান হিসেবে নিজেকে গর্ববোধ করি। অনুষ্টানে রাউজানের সাহিত্য পরিষদের নির্বাহী সদস্য মনোনীত হওয়ায় সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন সংগঠনের নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন :