হাতিয়ায় কাউন্সিলরের অবৈধ অটোচার্জ গ্যারেজে অভিযান

নোয়াখালী প্রতিনিধি
নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়া পৌরসবার কাউন্সিলর আলী আফরোজ খান নোহেলের ব্যাটারী চালিত অটোরিক্সার অবৈধ অটোচার্জ গ্যারেজে অভিযান পরিচালনা করেছে হাতিয়া বিদ্যুৎ সরবরাহ (বিউবো) কতৃপক্ষ। মঙ্গলবার বিকালে উপজেলার ছৈয়দিয়া এলাকায় পরিচালিত ওই অবৈধ গ্যারেজে বিদ্যুৎ সরবরাহ এর আবাসিক প্রকৌশলী মসিউর রহমান।

তিনি জানান কাউন্সিলর আলী আফরোজ খান নোহেল র্দীঘদিন যাবৎ অবৈধ পন্থায় অটোরিক্সাসহ বিভিন্ন যানবাহনে অটোচার্জ এর ব্যবসা করে আসছিলেন। তার গ্যারেজে কমপক্ষে সত্তরটি অটোরিক্সা অটোচার্জ করা হতো। ওই গ্যারেজ থেকে ৪৬টি অটো চার্জার, সত্তরটি ব্যাটারী জব্দ করা হয়।

হাতিয়া বিদ্যুৎ সরবরাহ কতৃপক্ষ থেকে ওই কাউন্সিলরকে একাধিকবার নিষেধ করার পরও অটোরিক্সা গ্যারেজ পরিচালনা করে আসছিলেন তিনি। তাই সরকারি আদেশ বাস্তবায়ন করতে অভিযান পরিচালনা করেন বিদ্যুৎ সরবরাহ কতৃপক্ষ।

প্রকৌশলী মসিউর রহমান আরো জানান কাউন্সিলর আলী আফরোজ খান নোহেল অটোরিক্সা গ্যারেজে অবৈধ পন্থায় বিদ্যুৎ সংযোগ দিয়ে ব্যাটারী চার্জ করায় প্রতিদিন ৩০০ ইউনিট বিদ্যুৎ খচর হতো। যার করণে উপজেলা শহরে বিদ্যুৎ সরবারহ দিতে সমস্যা হতো। তার বিরুদ্ধে ইলেক্ট্রিসিটি আইন ২০১৮ অনুযায়ী মামলা করা হয়েছে।

আপনার মতামত লিখুন :