সিরাজগঞ্জে রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে বন্যায় ক্ষতি গ্রস্তদের মাঝে নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ

সিরাজগঞ্জ প্রতিনিধি
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ জেলা ইউনিটের উদ্যোগে সিরাজগঞ্জ পৌর এলাকা ও সদরের কালিয়াহরিপুর ২০৯ পরিবারের মাঝে প্রত্যেক পরিবারকে নগদ ৪ হাজার ৫’শ করে টাকা ও ৮ প্রকারের সবজি বীজ বিতরণ করা হয়েছে।

বুধবার সকাল ১০টায় সিরাজগঞ্জ শহরের শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নগদ অর্থ ও সবজি বিতরণ করেন এবং বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ সদর – কামারখন্দ আসনের সংসদ সদস্য ও ইন্টারন্যাশনাল ফেডারেশন রেডক্রস ও রেড ক্রিসেন্ট সোসাইটিজ এর গভনিং বডির অন্যতম সদস্য, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি ব্যবস্থাপনা পর্ষদ ভাইস চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না।

এতে সভাপতিত্ব করেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ জেলা ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা কামাল খান, সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা কে,এম হোসেন আলী হাসান। এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি’র সহকারি পরিচালক মোঃ রবিউল আলম, তাজুল ইসলাম তাজ, এনডি আরটি সদস্য তানজিম মাহফুজ, মেনহাজ সহ সিরাজগঞ্জ যুব রেড ক্রিসেন্ট ইউনিটের এর স্বেচ্ছাসেবক বৃন্দ।

আপনার মতামত লিখুন :